1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম
উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা চট্টগ্রামে নদীতে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত বিশ্ব রেড ক্রস-রেড ক্রিসেন্ট দিবসে কুমিল্লায় নানা আয়োজন আগামীকাল থেকে হজ ফ্লাইট শুরু শনির আখড়ায় এইচএসসি পরীক্ষার্থীদের অনুষ্ঠানে ৯জন অসুস্থ নাঙ্গলকোটে নির্বাচন স্থগিত হওয়ায় হতাশ দুই চেয়ারম্যান প্রার্থী কুমিল্লায় সাকিবের ব্র্যান্ডসপ উদ্বোধন দেখতে এসে যুবক বিদ্যুতায়িত চট্টগ্রামে সড়ক নিরাপত্তায় একসঙ্গে কাজ করবে সিএমপি ও চসিক সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের উদ্যোগ নেয়া হবে : তথ্য প্রতিমন্ত্রী মহামারী মোকাবেলায় উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী

বরুড়ায় মাদকের টাকার জন্য ধর্ষকদের হাতে স্ত্রীকে বন্ধক দিলো পাষন্ড স্বামী

  • প্রকাশিতঃ শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৪০৪ বার পঠিত
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক !! গত বুধবার (১৭ এপ্রিল) জেলার বরুড়া উপজেলার শাকপুর এলাকায় মাদক সেবী স্বামীর হাতে এই ঘটনার শিকার হন এক ভুক্তভোগী অসহায় স্ত্রী । অতঃপর গতকাল শুক্রবার ১৯ শে এপ্রিল ভুক্তভোগী নারী বরুড়া থানায় এসে অভিযোগ জানালে ৩ ধর্ষককে আটক করে বরুড়া থানা পুলিশ। ধর্ষকরা হলেন, যথাক্রমে বরুড়া উপজেলার শাকপুর এলাকার মাদক কারবারি নূরু, মনির এবং মহিন।
বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায় , শাকপুর এলাকার তাজুল ইসলামের ছেলে আবুল খায়ের একজন মাদকাসেবী । গত বুধবার মাদক সেবনের টাকা না থাকায় একই এলাকার মাদক কারবারি নূরু, মনির ও মাহিনের কাছে মাত্র ৫ হাজার টাকায় বন্ধক রেখে মাদকের টাকা জোগাড় করেন স্বামী আবুল খায়ের। পরে বন্ধক নিয়ে ওই নারীকে ফসলি জমির গভীর নলকূপের ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন নূরু, মনির ও মাহিন।
এ ঘটনায় ভুক্তভোগী নারী তার বাবার বাড়ি এলাকা মুরাদনগর চলে যান। পরে শুক্রবার ভুক্তভোগী নারী তার পরিবারের লোকজন নিয়ে বরুড়া থানায় এসে অভিযোগ জানালে পুলিশ শুক্রবার অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।
ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী  বলেন, ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে আদালতে তোলার প্রক্রিয়া চলছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews