1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

কুমিল্লায় সাকিবের ব্র্যান্ডসপ উদ্বোধন দেখতে এসে যুবক বিদ্যুতায়িত

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৪৫ বার পঠিত
ব্র্যান্ডসপ উদ্বোধন দেখতে এসে যুবক বিদ্যুতায়িত

ডেস্ক রিপোর্ট: কুমিল্লায় সাকিবের ব্র্যান্ডসপ উদ্বোধন অনুষ্ঠান দেখতে এসে যুবক বিদ্যুতায়িত কুমিল্লার চৌদ্দগ্রামে ক্রিকেটার সাকিব আল হাসানের একটি ব্র্যান্ডসপের উদ্বোধনী অনুষ্ঠান দেখতে এসে এক যুবক বিদ্যুতায়িত হয়েছে। মঙ্গলবার (৭ মে) বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার ধোড়করা বাজারে এই ঘটনা ঘটে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ওসি ত্রিনাথ সাহা। তবে তাৎক্ষণিকভাবে আহত যুবকের পরিচয় জানা যায়নি। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

 

জানা গেছে, মঙ্গলবার কুমিল্লার চৌদ্দগ্রামের ধোড়করা বাজার এবং কুমিল্লা শহরের মনোহরপুর এলাকায় হারল্যানের দুটি ব্র্যান্ডসপ উদ্বোধন করতে কুমিল্লায় আসেন ক্রিকেটার সাকিব আল হাসান এবং অভিনেতা ইমন। সাকিব হারল্যান স্টোরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং চিত্রনায়ক মামনুন হাসান ইমন রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর।

 

মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামে এসে পৌঁছান সাকিব আল হাসান। অনুষ্ঠান শুরুর আগেই ধোড়করা বাজারে অনুষ্ঠানে স্থলের আশেপাশে মানুষের ভিড় জমতে থাকে। এ সময় অনুষ্ঠান দেখার জন্য পাশের একটি দোতলা ভবনে উঠে ওই যুবক। এরই মধ্যে ভবনের পাশে থাকা বিদ্যুতের তারে স্পৃষ্ট হয় সে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

চৌদ্দগ্রামের ধোড়করা বাজারের অনুষ্ঠান শেষে সাকিব কুমিল্লা শহরের মনোহরপুর এলাকায় সোনালী স্কয়ারে হারল্যানের পৃথক আরেকটি ব্র্যান্ডসপ উদ্বোধন করবেন। এ অনুষ্ঠানে কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র তাহসিন বাহার সূচনা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

 

কুমিল্লা/আরাফাত/জাতীয়

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews