1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

প্রতি ছয় মাসের তথ্য নিয়ে ম্যাগাজিন বের করবো: এমপি শামীম

  • প্রকাশিতঃ শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৩২ বার পঠিত
এ জেড এম শফিউদ্দিন শামীম

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা-৮ (বরুড়া) আসনের সংসদ সদস্য এ জেড এম শফিউদ্দিন শামীম বলেন, প্রতি ছয় মাস পরপর একটা ম্যাগাজিন বের করবো। যেখানে গত ছয় মাসে কি কাজ করেছি এবং আগামী ছয় মাসে কি কাজ করবো সেগুলা উল্লেখ থাকবে।

 

জুন মাসের ৩০ তারিখের মধ্যেই ছাপানো হবে ম্যাগাজিন। এমন ভাবে প্রতি ছয় মাস পর পরই বের করা হবে। গত রবিবার (০৫ মে) বরুড়া উপজেলার সংসদ সদস্য এ জেড এম শফিউদ্দিন শামীম’র পিতা মরহুম আব্দুল কাদের স্বরণে মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত শত শত নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি এগুলো বলেন।

 

অনুষ্ঠানে এমপি শফিউদ্দিন শামীম বলেন, এই স্বল্প সময়ের মধ্যে সরকারি যে বরাদ্দ পাওয়া গেছে তা প্রতি ইউনিয়নে সমান ভাগে ভাগ করে দেওয়া হয়েছে। বরুড়া সরকারি হসপিটাল এখন ৩০ বেডের, এটা ৫০ বেডে নেওয়ার জন্য ইতিমধ্যে কাজ শুরু করেছি। সোনাইমুড়ী ও আগানগরের হসপিটালের কার্যক্রম ইতিমধ্যে শুরু হয়েছে।

 

তিনি আরো বলেন, আমি অনেক লোক নিয়োগ দিয়েছি আমার নিজের টাকায় বেতন দিয়ে। যারা উপজেলার সরকারি সকল দপ্তরে প্রতিনিয়ত যোগাযোগ রাখছে সঠিকভাবে উন্নয়নের কাজ এগিয়ে নিতে। আমি বিশ্বাস করি বিগত দিনে কেউ এভাবে কাজ করে নাই। আমার অনেক পরিকল্পনা আছে, যা পর্যায়ক্রমিক হবে। আপনারা শুধু আমার জন্য দোয়া করবেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews