1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন
শিরোনাম
বিশ্ব রেড ক্রস-রেড ক্রিসেন্ট দিবসে কুমিল্লায় নানা আয়োজন আগামীকাল থেকে হজ ফ্লাইট শুরু শনির আখড়ায় এইচএসসি পরীক্ষার্থীদের অনুষ্ঠানে ৯জন অসুস্থ নাঙ্গলকোটে নির্বাচন স্থগিত হওয়ায় হতাশ দুই চেয়ারম্যান প্রার্থী কুমিল্লায় সাকিবের ব্র্যান্ডসপ উদ্বোধন দেখতে এসে যুবক বিদ্যুতায়িত চট্টগ্রামে সড়ক নিরাপত্তায় একসঙ্গে কাজ করবে সিএমপি ও চসিক সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের উদ্যোগ নেয়া হবে : তথ্য প্রতিমন্ত্রী মহামারী মোকাবেলায় উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী বাংলাদেশের ২ ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় কোনো প্রার্থী কেন্দ্র দখল করতে চাইলে তার প্রার্থীতা বাতিল করে দিব: জেলা প্রশাসক

বরুড়ায় ওসির বিরুদ্ধে রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ১২৩ বার পঠিত
ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক !!  কুমিল্লার বরুড়ায় পক্ষপাতিত্ব, অনিয়ম ও মামলার তথ্য গোপনের মাধ্যমে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বৈধ করতে সহযোগিতার অভিযোগ এনে রিটার্নিং কর্মকর্তার কাছে থানার ওসি বিরুদ্ধে লিখিত অভিযোগ জমা পড়েছে।  গতকাল বুধবার কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া বরাবর এই অভিযোগ জমা দেন জেলা পরিষদ সদস্য মো. জসিম উদ্দিন।

 

এতে বলা হয়, আসন্ন বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মো. বাহাদুরুজ্জামান মনোনয়নপত্র জমা দেন। এর সঙ্গে জমা দেওয়া হলফনামায় তার বিরুদ্ধে একটি মামলার তথ্য গোপন করেছেন। মনোনয়নপত্র যাছাই-বাছাইয়ের ওসি উপস্থিত থাকলেও তিনি ‘আঁতাত’ করে মামলার তথ্য গোপন করে সেই মনোনয়ন বৈধ করতে সহায়তা করেন।

 

ওসি অন্য একজন প্রার্থীর পক্ষে কাজ করছেন বলেও অভিযোগ আনা হয় অভিযোগে। বলা হয়, সেই প্রার্থীর পক্ষে কাজ করতে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে চাপও দেওয়া হচ্ছে। বলছেন, কাজ না করলে মামলা ও গ্রেপ্তার করা হবে।  ওসি এভাবে একজন প্রার্থীর পক্ষে অবস্থান নেওয়ায় জনমনে ভীতির সঞ্চার হচ্ছে এবং বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনের পরিবেশ নষ্ট হচ্ছে বলেও অভিযোগ করা হয়েছে।

তবে এসব অভিযোগ অস্বীকার করে ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, “আমি কোন প্রার্থীর পক্ষে কাজ করছি- সেটার প্রমাণ দেওয়া হোক। এগুলো ভিত্তিহীন কথাবার্তা। বরুড়ায় নির্বাচনের পরিবেশ যথেষ্ট সুন্দর ও ভালো। মামলার তথ্য গোপনের বিষয়ে যে অভিযোগ করা হয়েছে, এই প্রসঙ্গে তিনি বলেন, “২০০৮ সাল পর্যন্ত আমাদের সব মামলার তথ্য অনলাইনে রয়েছে। এর আগে ওই প্রার্থীর বিরুদ্ধে কী মামলা ছিল, সেটা আমার জানা নেই। যদি কোনো মামলা থাকে, সেটা ম্যানুয়ালি খুঁজে দেখতে হবে।”

 

উল্লেখ্য যে আগামী ২১ মে বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভোট হতে যাচ্ছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews