1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

ঢাকায় গরমে রিকশা চালানোর সময় চালকের মৃত্যু

  • প্রকাশিতঃ সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২৪ বার পঠিত

ঢামেক প্রতিনিধি !! প্রচণ্ড গরমের মধ্যে অসুস্থ হয়ে আব্দুল আউয়াল (৪৫) নামের এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। সোমবার বিকালে ঢাকা নার্সিং কলেজের পেছনের রাস্তা দিয়ে যাওয়ার সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, রিকশাচালককে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে জানা যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। শাহবাগ থানার এসআই সুমন জানান, আব্দুল আউয়াল রিকশা চালিয়ে যাওয়ার সময় অসুস্থ হয়ে পড়ে যান। পরে তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

তিনি বলেন, ধারণা করা হচ্ছে অতিরিক্ত গরমের কারণে হিট স্ট্রোকে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত আব্দুল আউয়াল হবিগঞ্জ জেলার লাখাই থানার সিংহগ্রামের আজম আলীর ছেলে। নারায়ণগঞ্জে থেকে রাজধানীর শনির আখড়া ও আশপাশের এলাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews