1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

ঘূর্ণিঝড় ‘মোখা’ ঝুঁকিপূর্ণ এলাকা পরিদর্শনে সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায়

  • প্রকাশিতঃ রবিবার, ১৪ মে, ২০২৩
  • ১২৬ বার পঠিত

চট্রগ্রাম ব্যাুরোঃ ঘূর্ণিঝড় ‘মোখা’ মোকাবিলার পূর্বপ্রস্তুতি ঘুরে দেখতে সরেজমিনে ঝুঁকিপূর্ণ এলাকা পরিদর্শন করেছেন মান্যবর সিএমপি কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়।আজ ১৪ মে, ২০২৩ খ্রিঃ রবিবার তিনি নগরীর পতেঙ্গা থানাধীন সি বিচ ও নেভাল এরিয়া পরিদর্শনে যান। এসময় তিনি দুর্যোগের ক্ষয়ক্ষতি মোকাবেলায় সিএমপি গৃহীত বিভিন্ন প্রস্তুতির কথা তুলে ধরেন। তিনি বলেন আপদকালীন পরিস্থিতি মোকাবেলায় সিএমপির ৭০০০ হাজার সদস্য প্রস্তুত রয়েছে। এছাড়াও জরুরি প্রয়োজনে সাড়া দিতে কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে। যে কোন প্রয়োজনে নগরবাসীকে সহযোগিতার জন্যে ২৪ ঘন্টা নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে।



অধিক ঝুঁকিপূর্ণ এলাকায় বসবাসকারী মানুষদের নিরাপদ স্থানে সরে যেতে সহযোগিতা করা হচ্ছে বলে তিনি জানান। তাছাড়া মাইকিং ও কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে মানুষের জানমাল ও সম্পত্তির ক্ষয়ক্ষতি এড়ানোর প্রয়োজনীয় দুর্যোগ পূর্ববর্তী ব্যবস্থা গ্রহণের জন্য সচেতনতা তৈরিতে সিএমপি কাজ করে যাচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

এই সময় সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব ফয়সাল মাহমুদ, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews