1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

নারী ফুটবলের দলবদল কিংস না থাকায় সাবিনারা ‘সবাই’ এখন নাসরিনে

  • প্রকাশিতঃ সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৪৪ বার পঠিত
নাসরিন স্পোর্টস একাডেমির জার্সিতে শামসুন্নাহার সিনিয়র (বাঁয়ে) ও সাবিনা খাতুন (ডানে)

নিজস্ব প্রতিবেদক, ঢাকা !! নারী লিগের দলবদল শুরু হয়েছিল গত ৪ ফেব্রুয়ারি, শেষ হওয়ার কথা ছিল ৮ মার্চ। এক মাসেও দলবদল না হওয়ায় সময় বাড়ানো হয়েছিল ৩১ মার্চ পর্যন্ত। একদম শেষ দিনে এসে দলবদল সেরেছেন জাতীয় দলের নারী ফুটবলাররা। ৯ দলের ৮টিই দলবদল সেরেছে আজ।

নারী লিগে নিয়মিত খেললেও বেশির ভাগ সময়েই সাদামাটা দল গড়েছে নাসরিন স্পোর্টিং। তাদের সর্বোচ্চ সাফল্য ২০১৯ সালে রানার্সআপ হওয়া। হঠাৎ করে এই দলটা কীভাবে জাতীয় দলের ফুটবলারদের নিয়ে দল সাজাল, সেটি নিয়ে তৈরি হয়েছে জল্পনা। গুঞ্জন আছে, জাতীয় দলের ফুটবলারদের নিতে নাসরিনে টাকা ঢেলেছেন নারী ফুটবল উইংয়ের প্রধান মাহফুজা আক্তার কিরণ!

আগের তিন মৌসুমে বসুন্ধরা থেকে ভালোই পারিশ্রমিক পেয়েছিলেন সাবিনারা। কিন্তু নারী ফুটবলারদের ‘সিন্ডিকেট’ করার অভিমান থেকে এবার নাম সরিয়ে নেয় লিগসেরা দলটি। বসুন্ধরার সমান না হলেও এবার নাসরিন থেকে কাছাকাছি পরিমাণ টাকা পাচ্ছেন বলে জানালেন সাবিনা। বসুন্ধরার অভিযোগ শুনে বিস্ময়ও প্রকাশ করে বললেন, ‘কী কারণে ওরা (বসুন্ধরা) দল গঠন করল না, সেটা ওদের ব্যক্তিগত বিষয়। আমি তো তিন বছর খেলেছি, আমার মতো বাকিরাও আশা করেছিল এবারও ওদের দলেই খেলবে। কেন করেনি (দল) এটা ওরাই ভালো বলতে পারবে।’

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews