1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

সাকিব-মোস্তাফিজকে নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

  • প্রকাশিতঃ শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ১২ বার পঠিত
সাকিব-মোস্তাফিজকে নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

মাত্র ২২ দিন পর শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত বাংলাদেশ ক্রিকেট দল। এবারের বিশ্বকাপে সুযোগ না পাওয়া জিম্বাবুয়ের সঙ্গে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে টাইগাররা। এরইমধ্যে অবশ্য চট্টগ্রামে হওয়া সিরিজের প্রথম তিন ম্যাচে জয়লাভ করে সিরিজ জয় নিশ্চিত করেছে নাজমুল হাসান শান্তর দল।

 

সিরিজ জয় নিশ্চিত হওয়ার পরেও বাংলাদেশ দল এখনও এই সিরিজকে হালকাভাবে নিচ্ছে না। রোডেশিয়ানদের হোয়াইটওয়াশ করার লক্ষ্যে বাংলাদেশ ফিরিয়ে এনেছে দলের দুই বড় তারকা সাকিব ও মোস্তাফিজকে। চতুর্থ টি-টোয়েন্টিতে তাদেরকে নিয়েই ব্যাটিংয়ে নামছে বাংলাদেশ।

শুক্রবার (১০ মে) মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। এই ম্যাচের জন্য দলে ফিরেছেন সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান ও সৌম্য সরকার।

 

আগেই সিরিজ জয় নিশ্চিত হওয়ায় আজকের ম্যাচে মোটামুটি ভারমুক্ত হয়েই আজকে মাঠে নামছে নাজমুল হোসেন শান্তর দল। তৃতীয় ম্যাচের একাদশ থেকে অবশ্য বেশ কয়েকটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে। অবধারিতভাবে আজকের ম্যাচের একাদশে ফিরেছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। এই দুই ক্রিকেটারকে জায়গা দিতে গিয়ে মাহমুদউল্লাহ রিয়াদ ও মোহাম্মদ সাইফউদ্দিন জায়গা হারিয়েছেন। এছাড়াও বাজে ফর্মের ভিতর দিয়ে যওয়া টাইগারদের ওপেনিং ব্যাটার লিটন দাসকেও আজকের ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে। তার জায়গায় দলে এসেছেন ইনজুরিতে প্রথম তিন ম্যাচে না থাকা সৌম্য সরকার।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews