1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম
বিশ্ব রেড ক্রস-রেড ক্রিসেন্ট দিবসে কুমিল্লায় নানা আয়োজন আগামীকাল থেকে হজ ফ্লাইট শুরু শনির আখড়ায় এইচএসসি পরীক্ষার্থীদের অনুষ্ঠানে ৯জন অসুস্থ নাঙ্গলকোটে নির্বাচন স্থগিত হওয়ায় হতাশ দুই চেয়ারম্যান প্রার্থী কুমিল্লায় সাকিবের ব্র্যান্ডসপ উদ্বোধন দেখতে এসে যুবক বিদ্যুতায়িত চট্টগ্রামে সড়ক নিরাপত্তায় একসঙ্গে কাজ করবে সিএমপি ও চসিক সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের উদ্যোগ নেয়া হবে : তথ্য প্রতিমন্ত্রী মহামারী মোকাবেলায় উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী বাংলাদেশের ২ ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় কোনো প্রার্থী কেন্দ্র দখল করতে চাইলে তার প্রার্থীতা বাতিল করে দিব: জেলা প্রশাসক

বিয়ে না দেওয়ায় মাকে জবাই করলেন ছেলে

  • প্রকাশিতঃ শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার পঠিত
ইনসেটে অভিযুক্ত রাসেল খান

চাঁদপুর প্রতিনিধি !!  চাঁদপুরের ফরিদগঞ্জে রানু বেগম নামে এক নারীকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে তার ছেলের বিরুদ্ধে। শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের ইছাপুরা খান বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত রানু বেগম ওই গ্রামের আতর খানের স্ত্রী। তাদের ছেলে রাসেল খান এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন। পাইকপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ হোসেন আহম্মদ রাজন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাসেল খান গত কয়েক দিন ধরে বিয়ের জন্য বাবা-মাকে চাপ দিতে থাকে। তাদেরকে হুমকি-ধমকিও দেয়। একপর্যায়ে আজ দুপুরে ধারালো অস্ত্র দিয়ে মাকে জবাই করে হত্যা করেছে রাসেল।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews