1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

বরুড়ায় স্ত্রীকে বন্ধক রেখে মাদকের টাকা সংগ্রহ

  • প্রকাশিতঃ রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৫৪ বার পঠিত
ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় ৫ হাজার টাকার বিনিময়ে স্ত্রীকে মাদক ব্যবসায়ী তিন ধর্ষকের হাতে তুলে দেওয়ার অভিযোগ উঠেছে আবুল খায়ের নামে এক মাদকসেবীর বিরুদ্ধে। পরে ওই নারীকে ফসলি জমির গভীর নলকূপের ঘরে নিয়ে ধর্ষণ করে তিনজন। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। গ্রেফতার এড়াতে গা ঢাকা দিয়েছে অভিযুক্ত স্বামী খায়ের।

গত বুধবার (১৭ এপ্রিল) জেলার বরুড়া উপজেলার শাকপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে শুক্রবার (১৯ এপ্রিল) সকালে ভুক্তভোগী নারী থানায় এসে অভিযোগ জানালে ৩ ধর্ষককে আটক করে বরুড়া থানা পুলিশ। আটককৃতরা হচ্ছে উপজেলার আদ্রা ইউনিয়নের নরিন্দ্রপুর গ্রামের নুরুল ইসলাম নুরা, শাকপুর গ্রামের আবুল বাশারের ছেলে মনির হোসেন এবং আদ্রা ইউনিয়নের নরিন্দ্রপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে মহিন উদ্দিন।

 

শনিবার (২০ এপ্রিল) তাদেরকে আদালতে মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী।
স্থানীয় সূত্রে জানা যায়, শাকপুর এলাকার তাজুল ইসলামের ছেলে আবুল খায়ের একজন মাদকাসক্ত। গত বুধবার মাদক সেবনের টাকা না থাকায় একই এলাকার মাদক কারবারি নূরু, মনির ও মাহিনের কাছে স্ত্রীকে ৫ হাজার টাকায় বন্ধক রেখে মাদকের টাকা জোগাড় করে স্বামী আবুল খায়ের। পরে রাতে ওই নারীকে ফসলি জমির গভীর নলকূপের ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন নূরু, মনির ও মাহিন।
এ ঘটনায় ভুক্তভোগী নারী তার বাবার বাড়ি এলাকা মুরাদনগর চলে যান। পরে শুক্রবার ভুক্তভোগী নারী তার পরিবারের লোকজন নিয়ে বরুড়া থানায় এসে অভিযোগ জানালে পুলিশ শুক্রবার অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।

বরুড়া থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, ভুক্তভোগী নারীর অভিযোগের প্রেক্ষিতে এজহার নামীয় তিন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তাদের কে আজ (২০ এপ্রিল) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। স্বামীকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews