1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকায় ৩৫০ সিসির বাইক ৩০ কিমি গতিতে চালানো কঠিন: ডিএমপি কমিশনার টাইগারপাসে ট্রাফিক পুলিশের অভিযান,৩০ অবৈধ অটোরিকশা জব্দ সমিতির অনেকেই আছেন, তাঁরাই চান না বাংলা সিনেমা চলুক: ওমর সানী জলবায়ু ঝুঁকি থেকে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের সুরক্ষায় অগ্রাধিকার সরকারের চট্টগ্রামে জলাবদ্ধতা নিরসনে কুইক রেসপন্স টিম চান: সিটি মেয়র বরুড়ায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় কারো মদদে বিএনপি চাঙ্গা হয়ে যাবে সে পরিস্থিতি তাদের নেই: ওবায়দুল কাদের বিশ্বকাপের আগে বাংলাদেশ দলের জন্য দুঃসংবাদ দেশে পৌঁছালো এমভি আবদুল্লাহ, কুতুবদিয়ায় নোঙর একাদশ শ্রেণিতে ভর্তি যুদ্ধ শুরু ২৬ মে

আইসিসির মাসসেরা কোহলি

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ২৪১ বার পঠিত

নিউজ বুলেটিন

অক্টোবর মাসে দুর্দান্ত পারফরম্যান্সে আইসিসির মাসসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন ভারতের বিরাট কোহলি। সেরা ক্রিকেটার হওয়ার দৌড়ে তিনি পেছনে ফেলেছেন জিম্বাবুয়ের সিকান্দার রাজা ও দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলারকে।

খেলার সময়

১ মিনিটে পড়ুন

সোমবার (৭ নভেম্বর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল।

অনেকদিন রানখরায় ভুগছিলেন। তবে ফর্মে ফিরতেই বিধ্বংসী রূপে হাজির পুরনো সেই কোহলি। গত মাসে চারটি টি-টোয়েন্টি খেলে দুটিতেই পঞ্চাশোর্ধ্ব ইনিংস খেলেন কোহলি। অন্য ম্যাচে অপরাজিত থাকেন ফিফটি থেকে মাত্র ১ রান দূরে থেকে।

অক্টোবরের শুরুতে গুয়াহাটিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিপক্ষীয় সিরিজে ২৮ বলে কোহলি অপরাজিত ৪৯ রান করেন। এরপর অস্ট্রেলিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে খেলেন ম্যাচ জেতানো ৮২ রানের ইনিংস।

দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে অপরাজিত ছিলেন ৬২ রানে। তবে পরের ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জ্বলে উঠতে পারেননি তিনি। আউট হয়েছেন ১২ রান করে। সব মিলিয়ে অক্টোবরে ২০৫-এর অবিশ্বাস্য গড়ে ২০৫ রান সংগ্রহ করেন কোহলি। তার স্ট্রাইকরেট ১৫০.৭৩।

আরও পড়ুন: ধর্ষণের দায়ে দল থেকে বাদ লঙ্কান ক্রিকেটার

আইসিসির পুরস্কার পেয়ে কোহলি বলেন, অক্টোবর মাসে আইসিসির সেরা ক্রিকেটার হতে পেরে গর্বিত। গোটা বিশ্বজুড়ে সমর্থকরা যে ভালবাসা দিয়েছেন তার জন্য ধন্যবাদ। আমার পুরস্কার দলের সতীর্থদের সঙ্গে ভাগ করে নিতে চাই। আমার ভাল খেলার পেছনে ওদের অনেক অবদান রয়েছে।

অন্যদিকে, কোহলির পাশাপাশি অক্টোবর মাসের সেরা নারী ক্রিকেটার নির্বাচিত হয়েছেন পাকিস্তানের নিদা দার। প্রমীলা এশিয়া কাপে ব্যাটে-বলে নজর কেড়েছেন তিনি। এক মাসে ১৪৫ রান করার পাশাপাশি ৮ উইকেটও নিয়েছেন তিনি।

 

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews