1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকায় ৩৫০ সিসির বাইক ৩০ কিমি গতিতে চালানো কঠিন: ডিএমপি কমিশনার টাইগারপাসে ট্রাফিক পুলিশের অভিযান,৩০ অবৈধ অটোরিকশা জব্দ সমিতির অনেকেই আছেন, তাঁরাই চান না বাংলা সিনেমা চলুক: ওমর সানী জলবায়ু ঝুঁকি থেকে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের সুরক্ষায় অগ্রাধিকার সরকারের চট্টগ্রামে জলাবদ্ধতা নিরসনে কুইক রেসপন্স টিম চান: সিটি মেয়র বরুড়ায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় কারো মদদে বিএনপি চাঙ্গা হয়ে যাবে সে পরিস্থিতি তাদের নেই: ওবায়দুল কাদের বিশ্বকাপের আগে বাংলাদেশ দলের জন্য দুঃসংবাদ দেশে পৌঁছালো এমভি আবদুল্লাহ, কুতুবদিয়ায় নোঙর একাদশ শ্রেণিতে ভর্তি যুদ্ধ শুরু ২৬ মে

কুমিল্লা থেকে আন্তবিশ্ববিদ্যালয় ফুটবল টুনামেন্টে চূড়ান্ত পর্বে সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

  • প্রকাশিতঃ সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

মোঃ তারেক হোসেন, মহানগর প্রতিনিধিঃ

গত শুক্রবার থেকে শুরু হয় ইস্পাহানি-প্রথম আলো আন্তবিশ্ববিদ্যালয় ফুটবল টুনামেন্ট।এতে অংশগ্রহন নিচ্ছে চট্টগ্রাম, কুমিল্লা ও ঢাকার ৩২ বিশ্ববিদ্যালয়।
গত ১৬ জুলাই ২০২৩ ইং তারিখে কুমিল্লা পর্ব অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন ও ইস্পাহানি টি লিমিটেডের জ্যেষ্ঠ বিভাগীয় ব্যবস্থাপক মোহাম্মদ আশিকুর রহমান।

এর আগে সকাল নয়টায় জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কুমিল্লা অঞ্চলের খেলার উদ্বোধন করেন কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ মোস্তফা কামাল আজাদ।
এ সময় আরও উপস্থিত ছিলেন ইস্পাহানি টি লিমিটেডের ব্যবস্থাপক এস এম তাওফিকুল ইসলাম, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাদল খন্দকার ও প্রথম আলোর ক্রীড়া সম্পাদক তারেক মাহমুদ।

দিনের প্রথম ম্যাচে কুমিল্লার সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ১২-০ গোলে হারায় ব্রিটানিয়া।এই ম্যাচে সিসিএনের মো. শাকিল একাই ৫ গোল করে ম্যাচসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

বিকালে দ্বিতীয় পর্বের ম্যাচে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ৫-০ গোলে হারায় সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে এবং এই ম্যাচে সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাজ্জাদ হোসেন হ্যাটট্রিক করে ম্যাচসেরা হয়েছেন।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews