1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
রবিবার, ১২ মে ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

এখনই নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছা নেই

  • প্রকাশিতঃ রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৩৪২ বার পঠিত

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটি এখনো অভিনয়ে সক্রিয়। মঞ্চ, টেলিভিশন, সিনেমা-তিন মাধ্যমেই কাজ করছেন নিয়মিত। সঙ্গে রয়েছে রাজনৈতিক ব্যস্ততাও। অভিনয় এবং প্রাসঙ্গিক বিষয় নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি।

* বর্তমানে মঞ্চ নাটকে সময় দিচ্ছেন বেশি। এ মাধ্যমে এখন কাজ করতে কেমন লাগে?

** মঞ্চ নাট্যদল ‘থিয়েটার’র পুরোনো সদস্য আমি। দলটির বেশ কটি নাটকে নিয়মিত অভিনয় করি। কিছুদিন আগে ‘পোহালে শর্বরী’ নামের একটি নতুন নাটক মঞ্চে এসেছে। রামেন্দু মজুমদারের নির্দেশনায় নাটকটিতে অভিনয় করছি আমি। এ মাধ্যমে কাজ করতে আসলেই ভালো লাগে।

* ঠিক কতদিন মঞ্চ নিয়ে ব্যস্ততা থাকবে?

** আমি মঞ্চটাকে নিজের মতো করে লালন করি। বাণিজ্যিক বিষয় আমায় সেভাবে প্রভাবিত করতে পারে না। তাই মঞ্চে যেমন দেখছে দর্শক তেমনি টিভি নাটকেও নিয়মিত অভিনয় করি। যতদিন কর্মক্ষম আছি ঠিক ততদিনই মঞ্চে নিয়মিত অভিনয় করব।

* সিনেমায়ও দেখা যায় আপনাকে। নতুন সিনেমায় অভিনয়ের খবর কী?

** নুর-এ আলমের পরিচালনায় ‘রাসেলের জন্য অপেক্ষা’ নামে একটি সিনেমায় অভিনয় করছি। এটি প্রয়াত শেখ রাসেলকে নিয়ে নির্মিত হচ্ছে। এতে আমি শেখ রাসেলের শিক্ষকের চরিত্রে অভিনয় করছি। এ ছাড়া শাহীনের পরিচালনায় ‘মাইক নামের আরেকটি শিশুতোষ সিনেমাতেও অভিনয় করেছি। এর কাজ কিছুদিন আগেই শেষ করেছি।

* গত বছর ওয়েব মাধ্যমে নিয়মিত অভিনয় করতে দেখা গেছে আপনাকে। এখন অনিয়মিত কেন?

** ওয়েবে অনিয়মিত নই। নতুন মঞ্চ নাটকের মহড়ার কারণেই একটু বেশি ব্যস্ত ছিলাম। তবে এ বছরের বাকি সময়গুলোতে একাধিক ওয়েব কনটেন্টে কাজের পরিকল্পনা আছে। এরই মধ্যে সম্প্রতি অনম বিশ্বাসের পরিচালনায় ‘দুই দিনের দুনিয়া’ নামের একটি ওয়েব ফিল্মে অভিনয় করেছি। যেটি অল্প সময়ের মধ্যেই অনলাইনে প্রকাশ হবে।

* আপনার অভিনীত একমাত্র দীর্ঘ ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ-২’-এ অভিনয়ের অভিজ্ঞতা কেমন?

** এখন পর্যন্ত বেশ ভালো সাড়া পাচ্ছি। বর্তমানে ধারাবাহিক নাটকে দর্শকের আগ্রহ কম। তবে গল্প এবং অন্যান্য কারণে নাটকটি প্রথম সিজনের মতো এবারও দর্শকের আগ্রহের মধ্যে চলে এসেছে। আমি এতে অভিনয় করে সন্তুষ্ট।

* আপনি এখন রাজনীতির সঙ্গেও জড়িত। ভোটের রাজনীতিতে আসার ইচ্ছা আছে কি?

** এখনই নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছা নেই। আমি এখন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলাবিষয়ক উপ কমিটির সদস্য হিসাবে কাজ করছি। দলীয় কর্মসূচিতে তাই নিয়মিত উপস্থিত থাকছি। ভবিষ্যতে যদি সুযোগ পাই তখন ভোটের রাজনীতিতে আসার বিষয়টি ভেবে দেখব।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews