1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

নগরবাসীর আস্থা-বিশ্বাস ধরে রেখেই কাজ করে যাব : মেয়র টিটু

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৪২ বার পঠিত
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক  !! শপথ নেওয়ার পর কাউন্সিলরদের সঙ্গে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে দ্বিতীয়বারের নির্বাচিত মেয়র মো. ইকরামুল হক টিটু। বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান তারা। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে মসিক মেয়র ইকরামুল হক টিটু বলেন, নগরবাসী তাদের ভালোবাসায় সিক্ত করে বিপুল ভোটের ব্যবধানে আমাকে মেয়র নির্বাচিত করেছেন। যে বিশ্বাসে তারা আবারও তাদের সেবা করার সুযোগ দিয়েছেন, আমি ও আমার পরিষদ নগরবাসীর সেই আস্থা ও বিশ্বাসকে ধরে রেখেই কাজ করে যাব।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই ধারাবাহিকতায় আমরা ময়মনসিংহ সিটি কর্পোরেশনকেও এগিয়ে নিয়ে একটি সমৃদ্ধ ও স্মার্ট নগরী গড়ে তুলতে চাই। এ সময় নেতাকর্মীরা মেয়র টিটুকে ফুলেল শুভেচ্ছা জানান এবং ‘জয়বাংলা, জয় বঙ্গবন্ধু’; ‘আজকের এই দিনে মুজিব তোমায় পড়ে মনে’- ইত্যাদি স্লোগানে মুখরিত করে তোলেন বঙ্গবন্ধু ভবন চত্বর।

এর আগে, সকালে প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয়ে ময়মনসিংহ ও কুমিল্লা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়রদের শপথবাক্য পাঠ অনুষ্ঠিত হয়। এই দুই সিটিতে নির্বাচিত মেয়র ইকরামুল হক টিটু ও ডা. তাহসীন বাহার সূচনাকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে ময়মনসিংহ সিটির নবনির্বাচিত কাউন্সিলরদের শপথ পড়ান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। এ ছাড়া কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, সিরাজগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ পড়ানো হয়।

প্রসঙ্গত, গত ৯ মার্চ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্বাচন এবং কুমিল্লা সিটির উপনির্বাচনে মেয়র পদে ভোটগ্রহণ করা হয়। এতে ময়মনসিংহ সিটিতে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন মহানগর আওয়ামী লীগ সভাপতি ইকরামুল হক টিটু। আর কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র পদে উপনির্বাচনে জয়লাভ করেন ডা. তাহসিন বাহার সূচনা।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews