1. barurarkotha@gmail.com : barurarkotha : baruarkotha
  2. reporter1@barurarkotha.com : বরুড়ার কথা প্রতিনিধি : বরুড়ার কথা প্রতিনিধি
  3. admin@barurarkotha.com : unikbd :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

সভাপতি, সম্পাদকসহ শিক্ষক সমিতির ছয় নেতার বিরুদ্ধে থানায় পাল্টা অভিযোগ

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৩০ বার পঠিত
কুমিল্লা বিশ্ববিদ্যালয়

অভিযোগে নাম থাকা অন্য চার শিক্ষক হলেন প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মু. মুর্শেদ রায়হান, অর্থনীতি বিভাগের অধ্যাপক মো. শামিমুল ইসলাম, লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস ও মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো. মাহফুজুর রহমানের। তাঁরা শিক্ষক সমিতির বিভিন্ন পদে আছেন। অভিযোগে বিশ্ববিদ্যালয়ে কোষাধ্যক্ষ ছাড়াও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের চার শিক্ষককে সাক্ষী করা হয়েছে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, কোষাধ্যক্ষ, প্রক্টরসহ ২০ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ

থানায় দেওয়া অভিযোগে বলা হয়েছে, বিভিন্ন দাবি নিয়ে শিক্ষক সমিতির সভাপতি মো. আবু তাহের ও সাধারণ সম্পাদক মেহেদী হাসানসহ বিবাদীদের সঙ্গে উপাচার্যসহ সাক্ষীদের মতবিরোধ আছে। ২৮ এপ্রিল বেলা একটার দিকে অভিযুক্ত শিক্ষকেরা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ফটকে ‘দাঙ্গার জন্য’ সমবেত হন। তাঁরা উপাচার্যসহ কর্মকর্তাদের দপ্তরে ঢুকতে গতিরোধ করেন। টানাহেঁচড়া, নাজেহাল ও সম্মানহানি করেন। সাক্ষীদের এলোপাতাড়ি কিল-ঘুষি মারেন। উপাচার্যসহ সবাইকে কর্তব্যকাজে বাধা দেন ও ভয়ভীতি প্রদর্শন করেন বলে লিখিত অভিযোগে জানান সহকারী রেজিস্ট্রার।

অভিযোগকারী সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ ছাদেক হোসেন মজুমদার বলেন, ‘বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অনুমতি ও নির্দেশনায় আমি অভিযোগ দায়ের করেছি।’এর আগে ২৮ এপ্রিল রাতে শিক্ষক সমিতির সভাপতি মো. আবু তাহের বাদী হয়ে একই থানায় উপাচার্য, কোষাধ্যক্ষ, প্রক্টর ও ছাত্রলীগের সাবেক ১৭ নেতাসহ ২০ জনের বিরুদ্ধে অভিযোগ দেন।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, দুই পক্ষ অভিযোগ দিয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ারঃ

এই জাতীয় অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Theme Customized By BreakingNews